শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

Coinbase -এ একাউন্ট খুলুন

আসসালামু আলাইকুম, উড্ডয়নে আপনাকে স্বাগতম!
কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভালোই আছেন।

আজ আমরা আলাপ করবো কিভাবে আপনি Bitcoin এর Coinbase একাউন্ট খুলবেন তার বিস্তারিত নিয়ে।

এই পোস্টে আমরা XAPO বিটকয়েন একাউন্ট কিভাবে খুলতে হয় সেই সম্পর্কে আলোচনা করেছিলাম, এবং বিটকয়েন এর বিস্তারিত জেনেছিলাম, আর আপনার বিটকয়েনের আরেকটি ট্রাস্টেড Bitcoin Payment Getaway সম্পর্কে আলোচনা করবো।
আজ আমরা আলোচনা করবো Coinbase বিটকয়েন পেমেন্ট গেটওয়ে নিয়ে। আপনাদের যাদের XAPO একাউন্ট রয়েছে তারা আর কোনো সমস্যায় না পড়লেও ১টি সমস্যা সবার আছে, আর তা হচ্ছে XAPO তে শুধুমাত্র Bitcoin পেমেন্ট নেয়া যায়, অন্য কোনো ক্রিপ্টোকারেন্সি যেমন: লাইট কয়েন, এথেরিয়াম, বিটকয়েন ক্যাশ ইত্যাদি থেকে পেমেন্ট নিতে পারেন না। তাই সবার জন্য সকল কারেন্সির জন্য Coinbase একাউন্ট। মানে এই একাউন্টের মধ্যে রয়েছে সকল সমস্যার সমাধান আর আপনি চাইলে আপনার এন্ড্রয়েড মোবাইল দিয়েও Coinbase একাউন্ট পরিচালনা করতে পারবেন, চলুন শুরু করি…।

১. প্রথমে এই লিংকে ক্লিক করুনঃ Coinbase (আপনি আমার রেফার হলে $10 ডলার বোনাস পাবেন)।coinbase

২. উপরের লিংকে ক্লিক করলে এমন একটি পেজ আসবে, এবার আপনার ভোটার আইডি / পাসপোর্ট এর সাথে মিল রেখে আপনার ফার্স্ট নাম আর লাস্ট নাম দিন, তারপর আপনার ইমেইল এবং আপনার পাসওয়ার্ড দিয়ে ক্যাপচা পূরণ করে ট্রামস কন্ডিশনস এ টিক দিয়ে Sign Up এ ক্লিক করুন।

৩. সবকিছু ঠিক রেখে Sign Up করার পরে আপনার ইমেইল -এ একটি ভেরিফাই লিংক যাবে, সেই লিংকে ক্লিক করে আপনার একাউন্ট ভেরিফাইড করে নিন, আর ফুলফিল ভেরিফাইড করতে বললে আপনার ভোটার আইডি কার্ডের স্ক্যান করা কপি আপলোড করুন, ব্যাস আপনার কাজ শেষ।

coinbase dashboard
এটি হচ্ছে Coinbase ড্যাশবোর্ড

Coinbase এর ড্যাশবোর্ড এ আপনি সকল কারেন্সির বর্তমান রেট সম্পর্কে জানতে পারবেন। এগুলো প্রতিনয়ত আপডেট হচ্ছে, এবং আপনি একটু লক্ষ্য করলেই দেখবেন যে কারেন্সিগুলো অটো মুভ করছে।

coinbase account
এটি হচ্ছে Coinbase -এর কারেন্সি ড্যাশবোর্ড

এখানে আপনি বিটকয়েন, লাইটকয়েন, এথেরিয়াম সহ সকল ধরণের ক্রিপ্টো কারেন্সি দেখতে পাবেন। আপনি যেকোনো ক্রিপ্টো কারেন্সির Receive এ ক্লিক করার মাধ্যমে সেই কারেন্সির এড্রেস দেখতে পাবেন এবং আপনি যেখান থেকে পেমেন্ট নিবেন সেখানে এই এড্রেস সাবমিট করলেই হবে।

coinbase bitcoin address
এটি হচ্ছে Coinbase -এর Bitcoin এড্রেস।

আশা করি আপনি কোন প্রকার ঝামেলা ছাড়াই, Coinbase -এ একাউন্ট খুলে নিজের ক্রিপ্টো কারেন্সি এড্রেস তৈরী করে নিতে পারবেন। এরপরেও যদি কোন সমস্যায় পড়েন তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, অবশ্যই সঠিক সমাধান দেয়ার চেষ্টা করবো।

লেখক পরিচিতিঃ

Faruk Hossain Mithu
Faruk Hossain Mithuhttps://mithu.kholifa.com
I'm Linux Admin, traveler with a passion for movies, tech and programming. Navigating the digital realm with expertise, I enjoy exploring diverse landscapes and staying at the forefront of technology trends. Code enthusiast and cinephile, blending a love for innovation with a sense of adventure.
- বিজ্ঞাপন -
সম্পর্কিত পোস্টগুলো
- বিজ্ঞাপন -

জনপ্রিয় পোস্টগুলো

- বিজ্ঞাপন -
error: Content is protected !!