শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

পাসপোর্ট এন্ডোর্সমেন্ট ছাড়া নিয়ে নিন ডুয়েল কারেন্সি কার্ড

RedotPay: পাসপোর্ট ছাড়াই ব্যবহার করুন ইন্টারন্যাশনাল ব্যাংক কার্ড।

আজকের দ্রুত গতির ডিজিটাল দুনিয়ায় কার্যকর ও নিরাপদ অনলাইন পেমেন্ট সমাধান অপরিহার্য। RedotPay একটি নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম যা নির্বিঘ্ন অনলাইন লেনদেন প্রদান করে, যা সকল ব্যবহারকারীর জন্য সুবিধা এবং নিরাপত্তা নিশ্চিত করে। আপনি যদি একজন ব্যবসায়ী হন বা একজন ব্যক্তিগত ব্যবহারকারী হিসাবে একটি বিশ্বস্ত পেমেন্ট গেটওয়ে খুঁজছেন, তবে RedotPay আপনার জন্য উপযুক্ত।

কিভাবে RedotPay এ অ্যাকাউন্ট তৈরি করবেন এবং ৫ ডলার বোনাস পাবেন

RedotPay এ অ্যাকাউন্ট তৈরি করা সহজ এবং বিশেষভাবে আমাদের রেফারেল লিংক ব্যবহার করলে পুরস্কৃত হতে পারে। নিচের ধাপগুলো অনুসরণ করুন এবং ৫ ডলার বোনাস পেতে শুরু করুন:

  1. রেফারেল লিংকে ক্লিক করুন: শুরুতে এখানে ক্লিক করে আমাদের রেফারেল লিংক ব্যবহার করুন। এই লিংকটি নিশ্চিত করবে যে আপনি সফল রেজিস্ট্রেশনের পর ৫ ডলার বোনাস পাওয়ার যোগ্য।
  2. সাইন আপ করুন: RedotPay হোমপেজে প্রবেশ করে, আপনার ইমেল ঠিকানা প্রবেশ করুন এবং কোড পাওয়ার জন্য বাটনে ক্লিক করুন।
  3. অ্যাপ ডাউনলোড করুন: ইমেল যাচাইকরণের পরে আপনাকে হোমপেজে পুনঃনির্দেশিত করা হবে এবং RedotPay মোবাইল অ্যাপ (অ্যান্ড্রয়েড / আইওএস) ইনস্টল করতে হবে।
  4. নিবন্ধন সম্পন্ন করুন: মোবাইল অ্যাপ ডাউনলোড করার পর লগইন এ ক্লিক করুন এবং আপনার ইমেল ঠিকানা প্রবেশ করুন। প্রথমবার লগইন করতে আপনাকে একটি নিরাপদ পাসওয়ার্ড এবং ইমেল যাচাইকরণ কোড প্রবেশ করতে হবে।
  5. নিরাপত্তা পরীক্ষা সম্পন্ন করুন: নতুনভাবে তৈরি করা RedotPay অ্যাকাউন্টে লগইন করার পর, নিচের মেনু থেকে অ্যাকাউন্ট মেনুতে যান, সিকিউরিটি -> মোবাইল নম্বর যোগ করুন এবং এটি যাচাই করুন। এছাড়াও আপনি অতিরিক্ত নিরাপত্তার জন্য আপনার মুখ / আঙ্গুলের লক বা গুগল অটেনটিকেটর যোগ করতে পারেন।
  6. অ্যাকাউন্ট যাচাই করুন: মোবাইল নম্বর যোগ ও যাচাই করার পর, আপনাকে পাসপোর্ট বা জাতীয় পরিচয়পত্র ব্যবহার করে আপনার RedotPay অ্যাকাউন্ট যাচাই করতে হবে। যাচাইকরণের জন্য অ্যাকাউন্ট মেনুতে যান এবং “Verification not Submitted” বোতামে ক্লিক করুন।
  7. তথ্য পূরণ করুন: প্রয়োজনীয় তথ্য প্রদান করুন, যেমন প্রথম নাম, শেষ নাম, জন্মতারিখ, ডকুমেন্ট টাইপ নির্বাচন করুন পাসপোর্ট বা জাতীয় পরিচয়পত্র (ড্রাইভিং লাইসেন্স নির্বাচন করবেন না), আপনার এনআইডি বা পাসপোর্ট নম্বর প্রবেশ করুন, তারপর পরবর্তী ক্লিক করুন এবং আপনার দেশ নির্বাচন করুন (আমেরিকানদের জন্য USA নির্বাচন করুন, অন্যান্য দেশের জন্য Other নির্বাচন করুন)।
  8. আইডি এবং মুখের ছবি তুলুন: আপনার আসল এনআইডি বা পাসপোর্ট হাতে রেখে সামনের এবং পিছনের পৃষ্ঠা (এনআইডি), ২ ও ৩ পৃষ্ঠা (পাসপোর্ট) এবং আপনার লাইভ মুখের ছবি তুলুন। জমা দেওয়ার পরে, আপনার অ্যাকাউন্ট যাচাইয়ের জন্য ২-৫ মিনিট অপেক্ষা করুন।
  9. জমা দিন: সফল যাচাইকরণের পর, আপনি ERC20 / TRC20 & BEP20 ব্যবহার করে আপনার RedotPay অ্যাকাউন্টে জমা দিতে পারবেন। সবসময় Binance বা অন্য কোনো ক্রিপ্টো এক্সচেঞ্জ থেকে অর্থ জমা দেওয়ার জন্য USDT & BEP20 নির্বাচন করুন, খরচ কম হবে।
  10. ভার্চুয়াল কার্ড কিনুন: সফল জমা দেওয়ার পরে, নিচের মেনু থেকে কার্ড মেনু নির্বাচন করুন, ভার্চুয়াল কার্ড নির্বাচন করুন, আপনার কার্ডের বিবরণ প্রবেশ করুন (আপনার নাম, ঠিকানা ইত্যাদি)। অর্ডার করার পর, কার্ড সক্রিয়করণের জন্য ১-১০ মিনিট অপেক্ষা করুন। কার্ড সক্রিয় হওয়ার পর আপনি আপনার বোনাস $৫ ব্যবহার করতে পারবেন যেকোনো আন্তর্জাতিক লেনদেন বা ক্রয়ের জন্য।

কেন RedotPay নির্বাচন করবেন?

RedotPay ব্যবহারকারীদের বৈচিত্র্যময় চাহিদা পূরণের জন্য বিভিন্ন বৈশিষ্ট্য সরবরাহ করে:

  1. ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস: সহজে নেভিগেট করুন, ধন্যবাদ এর ইন্টারেকটিভ ডিজাইন।
  2. নিরাপদ লেনদেন: শক্তিশালী নিরাপত্তা প্রটোকলগুলির সাথে, আপনার লেনদেন সবসময় নিরাপদ।
  3. দ্রুত প্রসেসিং: দ্রুত এবং কার্যকর লেনদেন প্রসেসিং উপভোগ করুন, সময়মত পেমেন্ট নিশ্চিত করে।
  4. ২৪/৭ সাপোর্ট: যেকোনো সময় গ্রাহক সহায়তা পান, নিশ্চিত করে যে আপনার সমস্ত প্রশ্ন দ্রুত সমাধান হয়।

আপনার RedotPay অভিজ্ঞতা সর্বাধিক করুন

এখন যে আপনার অ্যাকাউন্ট সেট আপ এবং আপনার বোনাস ক্রেডিটেড হয়েছে, এখানে কয়েকটি টিপস RedotPay থেকে সর্বাধিক উপকার পাওয়ার জন্য:

  • পেমেন্ট অপশনগুলি অন্বেষণ করুন: RedotPay বিভিন্ন পেমেন্ট পদ্ধতি সমর্থন করে। আপনার প্রয়োজনের জন্য সেরা উপযুক্তটি অন্বেষণ করুন এবং নির্বাচন করুন।
  • প্রচারাভিযানগুলির সুবিধা নিন: চলমান প্রচারাভিযান এবং ছাড়গুলির দিকে নজর রাখুন। এগুলি আপনার লেনদেনে আরও সাশ্রয় করতে সহায়ক হতে পারে।
  • বন্ধুদের রেফার করুন এবং আরও আয় করুন: আপনার রেফারেল লিংকটি বন্ধু এবং পরিবারের সাথে শেয়ার করুন। প্রতিটি সফল রেফারেলের জন্য আপনি অতিরিক্ত বোনাস উপার্জন করতে পারেন।

উপসংহার

RedotPay শুধুমাত্র একটি পেমেন্ট গেটওয়ে নয়; এটি আপনার সমস্ত অনলাইন লেনদেনের প্রয়োজনের জন্য একটি ব্যাপক সমাধান। উপরে বর্ণিত পদক্ষেপগুলি অনুসরণ করে, আপনি সহজেই একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন এবং ৫ ডলার বোনাস উপভোগ করতে পারেন, যা আপনার প্রাথমিক অভিজ্ঞতাকে আরও পুরস্কৃত করে। তাহলে অপেক্ষা কেন? আজই RedotPay-এ যোগ দিন এবং ঝামেলা-মুক্ত অনলাইন পেমেন্টের প্রথম পদক্ষেপ নিন।


এই নিবন্ধটি যে কেউ শেয়ার করতে পারেন যারা RedotPay প্রদত্ত নির্বিঘ্ন লেনদেন পরিষেবাগুলি থেকে উপকৃত হতে পারে। শুভ হোক লেনদেন!

লেখক পরিচিতিঃ

Faruk Hossain Mithu
Faruk Hossain Mithuhttps://mithu.kholifa.com
I'm Linux Admin, traveler with a passion for movies, tech and programming. Navigating the digital realm with expertise, I enjoy exploring diverse landscapes and staying at the forefront of technology trends. Code enthusiast and cinephile, blending a love for innovation with a sense of adventure.
- বিজ্ঞাপন -
সম্পর্কিত পোস্টগুলো
- বিজ্ঞাপন -

জনপ্রিয় পোস্টগুলো

- বিজ্ঞাপন -
error: Content is protected !!